ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগে পদ পেলেন আলিম আল তারিফ

40465707_2196998487198087_5251520988868247552_n.jpg

মুহাম্মদ ইলিয়াস হোসেন: অবশেষে ঢাকা মহানগর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছত্রলীগ। শুক্রবার সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সাভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে উপ গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন অত্যন্ত মিশুক, সাদালাপী ও হাস্যজ্জ্বল তরুণ- আলিম আল তারিফ। তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ এর অনুসারী। তিনি তার রাজনীতি জীবনের শুরু থেকে ছাত্রলীগের সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করছেন এবং ভবিষ্যতেও তিনি ছাত্রলীগের সকল দুঃসময়ে পাশে থাকবেন বলে জানিয়েছেন। কমিটিতে পদ পাওয়ায় জোবায়ের আহমেদ এর প্রতি হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করেছেন। তিনি তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উক্ত কমিটিতে শরণখোলা থেকে আরো পদ পেয়েছেন সহ-সভাপতি পদে মনিরুজ্জামান মুক্তা, দপ্তর সম্পাদক পদে মুন্সী আরিফ এবং সমাজ সেবা সম্পাদক পদে বনি ইয়ামিন।

উল্লেখ্য, গত বছর ছাত্রলীগের ২৯তম সম্মেলনের প্রায় তিনমাস পর ৩১ জুলাই দুই সদস্য বিশিষ্ট ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় একবছর পরে কেন্দ্রীয় ছাত্রলীগ গত ১৩মে ৩০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করে। তার কিছুদিন পরেই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগও তাদের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করে। এর পর আজ ১৮জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

Top