রাজশাহীতে বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত ২

images-1.jpeg

শামীম পারভেজ – রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহীতে বজ্রপাতে স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে রাজশাহীর দুর্গাপুরে স্কুলছাত্র ও পবায় এক যুবক মারা যান। এ সময় আহত হয়েছেন একজন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, দুর্গাপুর উপজেলার যুগীশো গ্রামে আব্দুল আলিমের ছেলে সাগর আহাম্মেদ (১৫) ও পাবা উপজেলার শিয়ালবেড়া গ্রামের আব্দুল বারীর ছেলে সেলিম হোসেন (২২)। এদের মধ্যে সগর অষ্টম শ্রেনীর ছাত্র ছিলেন।

নিহত স্কুলছাত্র সাগরের চাচাতো ভাই রাব্বানী জানান, বুধবার বিকেল ৫টার দিকে আকাশে মেঘ দেখে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতের শিকার হয় সাগর। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার ও থানা পুলিশ। সেই সাথে নিহত স্কুলছাত্রের পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন ইউএনও।

নিহত সেলিমের চাচা তোফাজ্জেল জানান, বৃষ্টির সময় বাড়ির পাশে আমের বাগানে সেলিম ও মোস্তফা অবস্থান করছিল। এ সময় বজ্রপাতে তারা দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকরা সেলিমকে মৃত ঘোষণা করে। আর মোস্তফাকে ভর্তি করা হয়।

Top