বিজিসিটিইউবিতে মাদক দ্রব্যের অপব্যবহার এবং অবৈধ পাচার বিরোধী সমাবেশে বক্তারা

news-2.jpg

মাদক দ্রব্যের অপব্যবহার রোধে সামাজিকভাবে ঐক্যবদ্ধ হতে হবে

বিজিসিটিইউবি প্রতিনিধি —
মাদক দ্রব্যের অপব্যবহার এবং অবৈধ পাচার বিরোধী অন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (বিজিসিটিইউবি) এ এক সমাবেশ ও র‍্যালীর আয়োজন করা হয়।
বুধবার (২৬ জুন) আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, পৃথিবীতে বিভিন্ন মাদকের অপব্যবহারের কারণে সকল দেশের জনগনের একটি অংশ দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। বিশেষ করে বাংলাদেশ এর যুব সমাজ এর একটি অংশ মাদক দ্রব্যের অপব্যবহার করে নিজেদের ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। মাদক যারা গ্রহন করে এবং যারা এই চোরাাচালান ও বিক্রয়ের সাথে জড়িত তারা দেশ ও জাতির শত্রু। তাই মাদক দ্রব্যের অপব্যবহার বন্ধে আমাদের সামাজিক ভাবে ঐক্যদ্ধ হতে হবে।

বিশ্ববিদ্যালয়ের মাদক বিরোধী কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোঃ কামাল উদ্দীনের সভাপতিত্বে সমাবেশ ও র‍্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় এর ট্রেজারার এবং ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. নারায়ন বৈদ্য।
সমাবেশে আরো বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আ.ন.ম. ইউসুফ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার, বিবিএ কো-অর্ডিনেটর ড. মোঃ সরোয়ার উদ্দিন, ইংরেজী বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক খালেদ বিন চৌধুরী, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিদ্য কুমার নাথ, আইন বিভাগের সহকারী অধ্যাপক আবদুল হান্নান, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহারিয়ার, ডেপুটি কন্ট্রোলার মাকছুদুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার প্রমূখ।
সমাবেশ শেষে একটি র‍্যালী বিশ্ববিদ্যালয় এলাকা প্রদক্ষিণ করে।

Top