মাতারবাড়ী রাজঘাটের বৃদ্ধ মহিলা আলম শাইরের ভাগ্য খুলছে !!

65775660_460672441398991_2368663331188768768_n.jpg

মোঃ-আজিজুল হক আজু :মাতারবাড়ী থেকে-

যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাতারবাড়ী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দক্ষিণ রাজঘাট গ্রামের গরীব অসহায় আলম শাইরের লাকড়ী কুড়ে জীবন সংসারের সংবাদ প্রচার করেন এক সংবাদ কর্মী । পরে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ উল্লাহ এই প্রতিবেদকের সাথে কথা বলে ঐ বৃদ্ধ মহিলাটির বিস্তারিত জানেন এবং মহিলাটির ৪ কপি ছবি নিয়ে চেয়ারম্যানের কার্যালয়ে যোগাযোগ করতে বলেন।
চেয়ারম্যানের কথা মতো ঐ বৃদ্ধ মহিলাটিকে খুঁজে নিয়ে ২৫ জুন বিকাল ২ ঘটিকার সময় মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ উল্লাহ’র সাথে যোগাযোগ করা হয়।
মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ উল্লাহ বি,এ বৃদ্ধ আলম শাইরকে নগদ আর্থিক সহায়তা প্রদানসহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্প-২ হইতে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগযোগ করে একটি নতুন ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি দেন।
উক্ত বৃদ্ধ মহিলাটি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ বি,এ এর কথা শুনে অত্যন্ত খুশি হয়ে চেয়ারম্যান এর মাথাহাত বুলিয়ে দিয়ে দোআা করেন। বৃদ্ধ মহিলাটি আরো বলেন, আমি পাচঁ ওয়াক্ত নামাজ পড়ে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ উল্লাহকে দোয়া করব।

সাধারণ জনগনের প্রত্যাশা,শীগ্রই চেয়ারম্যান এ ওয়াদা পূরণ করে বৃদ্ধ আলম শাইরের ভাগ্য খুলতে ভুমিকা রাখবেন ৤

Top