রংপুরে সাংবাদিক লাঞ্ছিত, এসআই সহ ৪ পুলিশ ক্লোজড

received_697319940696919.jpeg

মো. রাফিউল ইসলাম (রাব্বি),
স্টাফ রিপোর্টার, রংপুর:

রংপুরের গঙ্গাচড়ায় রাস্তায় গাড়ি আটকে পুলিশের চাঁদাবাজির ছবি তোলার সময় সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় এসআই সহ পুলিশের চার সদস্যকে ক্লোজড করা হয়েছে। গঙ্গাচড়া থানার এসআই আব্দুল করিম এবং তিন কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। তিনি বলেন, অভিযোগের প্রেক্ষিতে ওই চারজনকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত করে দোষী সাব্যস্ত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
একাত্তর টিভির রংপুর ব্যুরো প্রধান শাহ বায়েজিদ আহমেদ জানান, সোমবার বিকেলে গঙ্গাচড়া উপজেলার গঙ্গাচড়া ডিগ্রি কলেজের সামনে গাড়ি আটকিয়ে চাঁদাবাজি করছিল গঙ্গাচড়া থানার এসআই আব্দুল করিম ও তিন পুলিশ কনস্টেবল।
এ ঘটনার ভিডিও করতে গেলে ওই চার পুলিশ সদস্য একাত্তর টিভির ক্যামেরাম্যান শাহীন আলম ও রাফিকে মারধর করেন। রিপোর্টার শাহ বায়েজিদ আহমেদ বাধা দিলে তাকেও লাঞ্ছিত করা হয়।
পরে থানায় গিয়ে মৌখিক অভিযোগ দিলে তাদের ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে রংপুর প্রেসক্লাব, রংপুর রিপোর্টাস ক্লাব, সিটি প্রেসক্লাব, বেরোবি সাংবাদিক সমিতি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন রংপুরসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

Top