বরিশালে চলন্ত অটোতে তরুণীকে গোপণাঙ্গ দেখানোর অভিযোগে এক লম্পট গ্রেফতার

25054.jpg

বরিশাল : বরিশাল নগরীতে অটোরিকশায় যুবতীকে গোপণাঙ্গ প্রদর্শন করায় মাসুম বিল্লাহ (২৮) নামে এক লম্পটকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে তাকে আটক করা হয়। এর আগে ওই দিন বিকেল ৬টার দিকে জেলখানার মোড় এলাকায় চলন্ত অটোরিকশায় এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে।

জানা গেছে, এক যুবতী নথুল্লাবাদের উদ্দেশ্যে জেলখানার মোড় থেকে অটোরিকশায় উঠেন। অটোতে বসা এক যুবক যুবতীকে দেখে তার প্যান্টের চেইন খুলে গোপণাঙ্গ তাকে দেখাতে থাকে। মেয়েটি লজ্জা পেয়ে অন্য দিকে তাকালেও প্যান্টের চেইন আটকায়নি লম্পট মাসুম বিল্লাহ। মেয়েটির নথুল্লাবাদে যাওয়ার কথা থাকলেও পথিমধ্যে নতুন বাজার এলাকায় সে নেমে যায়। তবে চতুর মেয়েটি ছেলেটির এই দৃশ্যকে মোবাইলে ভিডিও করে। পরবর্তীতে বিষয়টি সে তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি ফেসবুকে আপলোড করে।

ফেসবুকের কল্যাণে ঘটনাটি বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নজরে আসে। তিনি পুলিশের সাইবার ক্রাইম সেলকে ওই লম্পটকে দ্রুত আটকের নির্দেশ দেন। কয়েক ঘন্টা অনুসন্ধানের পর রাতে তাকে আটক করা হয়। এ বিষয়ে বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম জানান, আটক মাসুম বিল্লাহর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

Top