চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে বাকলিয়া সরকারী কলেজ ছাত্রলীগের মানবন্ধন।

received_638807173282763.jpeg

রিদুয়ানুল হক জামি
ক্যাম্পাস প্রতিনিধি।
মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল করে নিয়মিত ছাত্রদের দিয়ে নতুন কমিটির দাবি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের প্রাণের দাবিতে পরিণত হয়েছে।
মেয়াদোত্তীর্ণ গঠনতন্ত্রবিরোধী ও অকার্যকর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবিতে ছাত্রলীগের সহ-সভাপতি রিদওয়ানুল হক জামির সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক হারুনুর রশিদ মুন্না’র সঞ্চালনায় বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের উপ আইন বিষয়ক সম্পাদক মোঃ মুনির উদ্দিন চৌধুরী ছাত্রলীগ নেতা মোহাম্মদ আমির হোসেন, মোহাম্মদ তারেক। কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিজভী আহমেদ, আরমান আহমেদ ,রাশেদ খান বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাকিল আরিফ ও মোহাম্মদ ইউনুস।কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মোহাইমিনুন ইসলাম ছাত্র সংসদের ভিপি ইনজামাম আকিব, জিএস আব্দুর রাজ্জাক শুভ , এ জি এস টিপু দত্ত ,সম্পাদকমণ্ডলীর সদস্য মুশফিকুর রহমান, তন্ময় চক্রবর্তী, রাফিউল ইসলাম, ইন্তেখাব সাইম, দ্বিতীয় বর্ষের প্রতিনিধি মাহির আবরার সাজিদ মোহাম্মদ রাকিব মোর্শেদসহ কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদে র নেতৃবৃন্দ

Top