এস এস সি পাশ করায় রকিবকে শিক্ষকের উপহার

64839642_2540286026033932_1121077672181497856_n.jpg

রিপন মিয়া সদর প্রতিনিধি মৌলভীবাজার।
মৌলভীবাজার সদর উপজেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে ২০১৯ সালে এস,এস,সি পরীক্ষায় পাশ করায় খুশি হয়ে রকিব আহমদ কে একটি মোবাইল উপহার দিলেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী নুরুল ইসলাম চৌধুরী, শিক্ষানুরাগী সদস্য আমিরুল ইসলাম সাহেদ, শিক্ষক হেলাল উদ্দিন সাংবাদিক আবুল হুসেন প্রমুখ,

এ বিষয় সম্পর্কে মনিরুজ্জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ক্লাস চলাকালীন সময়ে সব শিক্ষার্থীদের উদ্দেশ্যে কিছু আলোচনা করতে গিয়ে বলেছিলাম কিভাবে এস,এস,সি তে ভালো রেজাল্ট করা যায় আমার কথা গুলো শুনে রকিব নামে একটি ছেলে দাড়িয়ে বলল স্যার আমি আপনার কথা শুনে খুব অনুপ্রানিত হয়েছি। আমি এস,এস,সি পরীক্ষায় পাশ করব। কথাটি শুনে স্যার খুব খুশি হয়ে বললেন যদি তুমি পাশ কর তাহলে আমার ব্যক্তিগত পক্ষ থেকে তোমাকে একটি মোবাইল উপহার দিব। সে বিদ্যালয়ে ক্লাসে অনিয়মিত ছাত্র ছিলো। ঘোষনার পর উৎসাহিত হয়ে নিয়মিত ক্লাস করে।
তিনি বলেন আমি সবসময় চাই কোনো কিছুর বিনিময়ে হলেও যেন আমার সব শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো ভাবে পাশ করে। সবশেষে তিনি বলেন স্কুলের সম্মান রক্ষার্তে আমার যা করনীয় তা আমি করবো আপনারা আমার জন্য দোয়া করবেন।

Top