রাজশাহীর মানুষ নিরীহ ও শান্তিপ্রিয় : ডি,সি কাদের

unnamed-1-5.jpg

শামীম পারভেজ – রাজশাহী জেলা প্রতিনিধি :

রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেছেন, ‘রাজশাহীর মানুষের কথা আমার অন্তরে গেঁথে আছে। যেখানেই থাকি রাজশাহীর মানুষের কথা ভুলবো না’। বুধবার পবা উপজেলা প্রশাসনের উদ্যোগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিদায়ী জেলা প্রশাসক বলেন, ‘আমার অহংকার ও ভাললাগার বিষয় আমি মুক্তিযোদ্ধার সন্তান। প্রায় দপ্তরে কাজ করেছি। আমি লেখাপড়াসহ যেখানেই থেকেছি ভাল থাকার সর্বোচ্চ চেষ্টা করেছি। যেভাবেই রাজশাহীতে সংসদ সদস্য নির্বাচনসহ স্থানীয় নির্বাচনগুলো সুষ্ঠু, নিরপেক্ষ, অবাদ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবারও পবা উপজেলা পরিষদ নির্বাচন শতভাগ ফেয়ার হয়েছে। আল্লার রহমতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি নৌকা প্রতিক বিজয়ী হয়েছে।

জেলা প্রশাসক বলেন, ‘আমি বারবার বলি সাদাকে সাদা বলুন কালোকে কালো। লাশের সাদা পোশাকে পকেট থাকে না। টাকার দরকার আছে। তবে কালো করে নয়। আমাদের একদিন সবাইকে সাদা পোশাকে শুণ্য পকেটে চলে হবে’।

বিদায়ী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের বলেন, ‘রাজশাহীর মানুষ নিরীহ ও শান্তিপ্রিয়। উচ্চাকাংখা কম অল্পতে সন্তোষ্ট। আমার পথচলায় সবদিক দিয়ে রাজশাহীর মানুষের কথা মনে থাকবে।

পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজের সভাপতিত্বে ও সহকারি কমিশনার ভুমি নুরুল হক মোহাম্মাদ আনাছ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বেগম খায়রুন্নেসা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হান্নান, নওহাটা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, অধ্যক্ষ কাউছার আলী, মুক্তিযোদ্ধা কামরুজ্জামান ও হরিপুর ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল।

উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল বারী ভুলু, আবুল কালাম আজাদ, মফিদুল ইসলাম বাচ্চু, সোহেল রানা, আব্দুস সালাম, কামরুল হাসান রাজ, গোলাম মোস্তফা, অধ্যক্ষ আলতাফ হোসেন, পবা উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি এসএম আয়নাল হকসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, শিক্ষক, স্কাউট্স সদস্য ও বিভিন্ন পেশার জনগণ।

Top