রাজশাহীতে জেলা ও নগর পুলিশের অভিযানে আটক-৭৭

unnamed-7.jpg

শামীম পারভেজ – রাজশাহী জেলা প্রতিনিধি :

রাজশাহী জেলা ও নগর পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় তিন জামায়ত-শিবির কর্মীসহ ৭৭ জনকে গ্রেপ্তার করেছে। এসময় গ্রেপ্তারকৃতদের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করে পুলিশ। এর মধ্যে জেলা পুলিশ ৩৬ ও নগর পুলিশ ৪১ জনকে গ্রেপ্তার করে। শনিবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নগর ও জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস ও ইফতেখায়ের আলম নিশ্চিত করেছেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে জামায়াত শিবিরের ৩ জনসহ ৪১ জনকে গ্রেপ্তার করা হয়। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি ও বেলপুকুর থানা ৮ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৩ জন। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্য, জামায়ত শিবির কর্মী ০৩ জনসহ অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে, রাজশাহী জেলা ৩৬ জনকে গ্রেফতার করেছে বিষয়টি নিশ্চিত করেছেন মূখপাত্র ইফতেখায়ের আলম। তিনি জানান, রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর ও পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৯ জন। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ছাড়াও ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

Top