দোয়ারাবাজারে পুলিশের অভিযানে ৬ জুয়াড়ি ও ২ পরোয়ানাভুক্ত আসামী আটক

received_476875186401201.jpeg

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ঃ

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে শনিবার রাত অনুমান ১০.৩০ঘটিকার সময় লক্ষীপুর ইউনিয়নের মাঠগাও গ্রামের আব্দুল কাদিরের পুত্র জসিম উদ্দিনের দোকানের বারান্দা হইতে ৬জন জুয়াড়িকে জুয়া খেলার উপকরনসহ এবং ২জন পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ ।

জানা যায় দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃআবুল হাশেমের দিক নির্দেশনায় এসআই রাকিবুল হাসানের নেতৃত্বে উপজেলার তেরাপুর গ্রামের মৃত তেরাব আলীর পুত্র ছায়াদ মিয়া ও লক্ষীপুর গ্রামের আব্দুল কুদ্দুসের পুত্র জমির হোসেনকে গ্রেফতার করে পুলিশ৷ তাহারা আদালত কতৃক গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।

অন্য দিকে এসআই মনিতোষ পালের নেতৃত্বে এএসআই শ্যামল কানু, এএসআই জামাল মিয়া এবং সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের মাঠগাও গ্রামের আব্দুল কাদিরের পুত্র জসিম উদ্দিনের দোকানের বারান্দা হইতে ৬জন জুয়াড়িকে জুয়া খেলারত অবস্থায় উপজেলার মাঠগাও গ্রামের মৃত হেকমত আলীর পুত্র আব্দুল হেলিম(৫৫),মৃত সুরুজ আলীর পুত্র সোনা মিয়া(৬০), সিরাজ উদ্দিনের পুত্র জালাল উদ্দিন(৫৫),মকবুল হোসেনের পুত্র মনির হোসেন(২০),দৌলতপুর গ্রামের আরব আলীর পুত্র অলি আহাদ(৪৭),শান্তিপুর গ্রামের ইসমাঈলের পুত্র আফাজ উদ্দিন(৫৫)কে জুয়া খেলার উপকরনসহ গ্রেফতার করে দোয়ারাবাজার থানা পুলিশ । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে

দোকানের মালিক আব্দুল কাদিরের পুত্র জসিম উদ্দিন দৌড়ে পালিয়ে যায় । তাদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত আসামীদের রবিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামী জসিম উদ্দিনের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাশেম।

Top