টেকনাফে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহতঃইয়াবা ও অস্ত্র উদ্ধার

news-2.jpg

ফরহাদ আমিন::
কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউপির শামলাপুরের পাহাড়ি এলাকায় শনিবার রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।নিহতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার চৌধুরী পাড়ার গবি সুলতানের ছেলে দিল মোহাম্মদ, একই এলাকার মোহাম্মদ ইউনুছের ছেলে রাসেদুল ইসলাম ও চট্টগ্রামের মাস্টার হাট আমিরাবাদের আবুল কাসেমের ছেলে শহিদুল ইসলাম।এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তারা হলেন-সৈনিক মোহাম্মদ জাহাঙ্গীর ও কনস্টেবল মোহাম্মদ সোহেল।
র‌্যাব-১৫ এর ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মীর্জা শাহেদ মাহতাব বলেন,শনিবার সকালে শহীদুল ইসলাম লিটনকে আটক করে ইয়াবা ও অস্ত্রের তথ্য পাওয়া যায়।সেগুলো উদ্ধার করতে তার আস্তানায় অভিযানে গেলে সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে।এসময় র‌্যাবের দুই সদস্য আহত হয়।এতে আত্মরক্ষার্থে র‌্যাব ও পাল্টা গুলি ছুড়লে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে।পরে ঘটনাস্থল থেকে ওই তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
লেফটেন্যান্ট মীর্জা শাহেদ আরও বলেন,মরদেহগুলো সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি এলজি ও ১২রাউন্ড কার্তুজ, ১৬রাউন্ড গুলির খালি খোসা ও নগদ ৫হাজার ২৮০টাকা সহ তিনটি ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে।

Top