জামালপুরের ইসলামপুরে ট্র্রাক চাপায় শিশুর মৃত্যু

jamalpur-pic-16.06.19-03.jpg

রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ

জামালপুর জেলার ইসলামপুরের গুঠাইল এলাকায় রবিবার সকালে ট্রাক চাপায় রাসেল নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত রাসেল(৮) ইসলামপুরের পশ্চিম বামনা গ্রামের ইব্রাহীমের পুত্র।
ইসলামপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানান, ইসলামপুরের পশ্চিম বামনা থেকে রবিবার সকালে বালুবাহী একটি মাহিন্দ্র ট্র্রাক গুঠাইল উচ্চ বিদ্যালয় এলাকা অতিক্রম করছিল। এসময় ট্রাকটি রাসেল নামের এক শিশুকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়। এলাকাবাসী মাহিন্দ্র ট্রাকটি আটক করেছে। তবে ঘাতক চালক পালিয়েছে। ট্রাকটির মালিক ইসলামপুরের উলিয়া গ্রামের কোরবান আলীও পালিয়েছে।
এলাকাবাসীর অভিযোগ, জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল ও পশ্চিম বামনা এলাকার স্থানীয় দুবৃত্তরা দীর্ঘদিন যাবত যমুনা নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করছিল। দুবৃত্তরা ওই বালু মাহিন্দ্র ট্র্রাক যোগে জেলার বিভিন্ন এলাকায় যত্রতত্র বিক্রিও করছিল। এরই একপর্যায়ে অবৈধ ভাবে উত্তোলিত বালুভর্তি অবৈধ ট্র্রাক চাপায় শিশু মৃত্যুর ঘটনায় এলাকায় তীব্রক্ষোভ বিরাজ করছে।
ইসলামপুরের চিনাডুলি ইউপি চেয়াারম্যান আব্দুস ছালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও তিনি বলেন ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ট্রাক চাপায় নিহত রাসেলের লাশ উদ্ধার করেছে।

Top