শার্শা থানার দালাল সৈয়দ আলী নিজের কুকর্ম আড়াল করতে সংবাদ সম্মেলন করার প্রস্তুতি

received_476306653176477.jpeg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের শার্শা থানায় নিজের হাতে অর্থ প্রদান করায় তার নামে বিভিন্ন পত্র-পত্রিকায় নিউজ প্রকাশিত হওয়ায় সৈয়দ আলী সৈয়েদা নিজের দূর্নীতির কু-কর্ম আড়াল করতে সংবাদ সম্মেলন করার জন্য দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে।

শার্শা থানা থেকে সৈয়েদা সাদা কাগজে সাক্ষর ও নগদ ৩ লাখ টাকা দিয়ে এসআই মামুনের নিকট থেকে নিজের জিন্ম্মায় ৪ জনকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসে। পরে খুনের পর থেকে আসামী আটকের এই ১২দিনের মধ্যে জমি বিক্রয় করে হেদায়েত উল্লাহ তার বোনায় ওয়াহেদকে জমির কাগজ পত্র বুঝিয়ে দেয়। বোনাই ওয়াহেদ ৫০ শতক জমির কাগজ পত্র নিয়ে ডুবপাড়া গ্রামের বিক্তশালী বাসিন্দা ওসমান ও ই¤্রাফিল এর কাছে গিয়ে জমি রেজিষ্ট্রি করে বাকি ৩ লাখ টাকার ইসলামী ব্যাংকের চেক নিয়ে আসেন। থানার দালাল নামে পরিচিত সৈয়েদার নিকট জিম্মার বাকি ৩ লাখ টাকা বুঝিয়ে দেয়।
ভিডিও ::


এদিকে আসামী হাফিজুরকে ধরার একদিন আগেও থানা থেকে সৈয়েদাকে বের হতে দেখা যায়। প্রতিনিয়ত কেন এই সৈয়দ থানায় যাওয়া আসা করে থানায় তার কাজটা কি?

সৈয়েদের এই অপকর্ম ঢাকতে সে এখন সংবাদ সম্মেলন করার জন্য দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে। তার এই হীন জঘন্য ও দূর্নীতির কাজের সৈয়দার নিজেরই ভিডিও ফুটেজ সরেজমিনে তথ্য সংগ্রহ করা সংবাদ কর্মীরা দূর্নীতি দমন কমিশনে নিরপক্ষেক তদন্ত করার জন্য ঢাকায় পাঠানোর প্রস্তুুতি নেওয়া হচ্ছে।

Top