জৈন্তাপুরে মাসিক সভা আইনশৃঙ্খলা সভা অনুষ্টিত।

IMG_20190613_004038.jpg

এম,এম,রুহেল জৈন্তাপুর।

জৈন্তাপুর উপজেলা প্রসাশনের উদ্যোগে জৈন্তাপুর উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে জনপ্রতিনিধি, সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা নিয়ে মাসিক আইনশৃঙ্খলা সভা সকাল ১১ টায় উপজেলা মিলনায়েতনে অনুষ্টিত হয়।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার ( ভারপাপ্ত) বিশ্বজিৎ কুমার পাল এর সভাপতিত্তে ও মডেল থানার এসআই ইন্দ্রলীল এর উপস্হিতিতে সভায় বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বাকে কোন তথ্য প্রধান করলে তথ্য দাতার নাম সহজে প্রকাশ হয়ে যায়। এ জন্য সহজে কেউ অপরাধিদের সর্ম্পকে তথ্য দিতে চায়না। উপজেলার মাদকের বিস্তার, ভারতীয় তীর খেলা, বাল্যবিবাহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের সম্মুখে বখাটেদের চলা-ফেরা, নারী নিযার্তন, তামাবিল সড়কের পাশে থাকা অবৈধ স্থাপনা তৈরী করা হয়েছে। এছাড়া মেয়াদ উর্ত্তিন যান বাহন ও লাইসেন্স বিহীন চালক, অবৈধ কেরিক্যাব, সিএনজি ও টমটম এর অবাধে চলাচল, অবৈধ পারকিং রাস্তা দখল করে দোকান বসানো সহ অবৈধ চোরাচালান ব্যাবসা, ভারতী গরু অবৈধ ভাবে অবাধে আমদানী সহ বিভিন্ন বিষয় নিয়ে ব্যাপক আলোচনা করেন বক্তারা।

এসময় উপজেলা নির্বাহী বিশ্বজিৎ কুমার পাল। আলোচনার বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে তিনি বলেন, উপজেলার ৬টি ইউনিয়নে ঘটিত সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক প্রতিবেদন প্রধান ও অবৈধ ভাবে পাহাড় কাটা জন্য ইউনিয়ন কমিটি গঠনসহ সার্বিক বিষয় নিয়ে বিভিন্ন জনের বক্তব্যে উপর আলোচনা করেন।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়াম্যান কামাল আহমদ,ভাইস চেয়ারম্যান বশির উদ্দীন, ২ নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ৪নং দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম, চারিকাটা ইউপি চেয়ারম্যান শহ আলম চৌধুরী তুফায়েল, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার সোলাইমান হোসাইন, কৃষি অফিসার শুব্রত চন্দ্র, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব সভাপতি এম এম রুহেল,সাধারন সম্পাদক রেজওয়ান ছাব্বির,জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা দূর্রনীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল হান্নান প্রমূখ।

Top