বাঘায় ভূট্টা ক্ষেতে উদ্ধার হওয়া নারীর পরিচয় মিলেছে

th-1.jpg

শামীম পারভেজ – রাজশাহী জেলা প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় ভূট্টা ক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ে উদ্ধার হওয়া নারির পরিচয় পাওয়া গেছে। তার নাম গোলাপী। সে বাঘা উপজেলার পাঁচপাড়া গ্রামের বাক প্রতিবন্ধী মনির ইসলামের স্ত্রী। সোমবার (১০-৬-১৯) সন্ধ্যায় উপজেলার বাউসা ইউনিয়নের হেদাতিপাড়া মাঠের লালু প্রামানিকের ভুট্ট্রা ক্ষেত থেকে ৪৫ বছর বয়সের ওই নারির মরাদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে নিহতের মামা শাকিব হোসেন বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছে। তবে এ মামলায় কারো নাম উল্লেখ করা হয় নাই।

পুলিশ জানায়,তার মুখে ছিল পোড়া মবিল মাখানো, পরণে কমলা রঙের শাড়ি,গায়ে গাঢ় সবুজ রঙের ব্লাউজ। গলায় ওড়ানো দিয়ে প্যাচানো। ধারনা করা হচ্ছে তার ওড়না দিয়ে প্যাচিয়ে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে পরের দিন মঙ্গলবার ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, লাশের মাথার নীচে কাল্ োবোরখা, পাশে এক জোড়া সেন্ডেল, জব্দ করা হয়েছে। মুখে ছাড়াও গোপনীয়স্থানে পোড়া মবিল মাখানো ছিল। লাশটি দেখে ধারনা করা হয়েছে দুইদিন আগে অন্য কোন জায়গায় তাকে হত্যা করে মাঠের মধ্যে ফেলে রেখে গেছে। থানায় নিয়ে স্বামী,শ্বশুর শাশুড়ি ও নিহতের জা’কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ঘটনার ২দিন আগে কাউকে না বলে বাড়ি থেকে বের হয়েছে বলে তারা জানিয়েছে

Top