সরিষাবাড়ীতে যুবলীগের সভাপতি’র ঈদ শুভেচ্ছা ব্যানার ছিড়ে ফেলায় ক্ষোভ বিরাজ

sarishabari-pic-.jpg

মাসুদুর রহমান –
জামালপুরের সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি’র ঈদ শুভেচ্ছা ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর ব্রীজ পাড় ও পৌর সভার আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় টাঙ্গানো এ ব্যানার ছিড়ে ফেলেছে অজ্ঞাত দূর্বৃত্তরা ।
দলীয় সুত্রে জানা গেছে- পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা যুবলীগের পক্ষ থেকে উপজেলা যুবলীগের সভাপতি ও জাগ্রত-৭১ এর সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম সরিষাবাড়ী উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানাতে কয়েকটি স্থানে ব্যানার টাঙ্গানো হয়। উক্ত ব্যানারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার তণয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়,তথ্য মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান সহ জামালপুর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি/সাধারন সম্পাদক,উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলামের ছবি সম্বলিত ছিল। এ ব্যানারটি উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর ব্রীজ পাড় ও পৌর সভার আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় ব্যানার টাঙ্গানো হয়। ওই টাঙ্গানো ব্যানার গুলোতে উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম এর ছবিটি রাতের আধারে কে বা কাহারা ছিড়ে ফেলে।এ নিয়ে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী-সর্মথকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম বলেন, উপজেলার বিভিন্ন স্থানে আমার টাঙ্গানো পবিত্র ঈদ-উল-ফিতরের ঈদ শুভেচ্ছা ব্যানার শত্রুতা মূলক ভাবে কে বা কাহারা ছিড়ে ফেলে দলীয় ভাবমূর্তি নষ্ট করেছে । এ বিষয়ে সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করা হবে।

Top