তুরস্কের আইসিওয়াইএফ ফটোগ্রাফি প্রতিযোগিতায় প্রথম হলেন চট্টগ্রামের হাসান কবির

received_377199956232422.jpeg

তুরস্কে অধ্যয়নরত লোহাগাড়ার মুহাম্মদ হাসান কবির ‘ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরাম’ কর্তৃক আয়োজিত “আইসিওয়াইএফ রমজান ফটোগ্রাফি প্রয়োগিতা ২০১৯”-এ প্রথম স্থান অর্জন করেছেন।

এতে মুসলিম দেশগুলোর প্রায় দুইশত প্রতিযোগী অংশগ্রহণ করেন। মুহাম্মদ হাসান কবির বর্তমানে তুরস্কের সেলজুক বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান এবং জন প্রশাসন বিষয়ে অধ্যয়রত আছেন।

প্রথম স্থান অর্জন সম্পর্কে নিজের অনুভূতি জানাতে গিয়ে মুহাম্মদ হাসান কবির বলেন, “আইসিওয়াইএফ রমজান ফটোগ্রাফি প্রয়োগিতায় ২০১৯”-এ প্রথম স্থান অর্জন করায় মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও যারা দোয়া ও সমর্থন করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।” হাসান কবির বিশেষ করে তার সকল ভাই-বোন, বন্ধু-বান্ধব, বাংলাদেশ কমিউনিটি ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, মুহাম্মদ হাসান কবির লোহাগাড়া উপজেলার চুনতি নারিশ্চা গ্রামের আল্লামা ফৌজুল কবিরের পুত্র, লোহাগাড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিম কবির ও মরক্কোর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাদীর’র আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পরিচালক ও সহকারী অধ্যাপক এবং গ্লোবাল পীস প্লানেট (জিপিপি)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন মাহীর ছোট ভাই।

এনভি/ডেস্ক/এম.এ ওয়াহিদ

Top