বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম”নোবিপ্রবি’র কমিটি গঠন

IMG_20190607_023553.jpg

প্রেস বিজ্ঞপ্তি ;

“বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম” এর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের শিক্ষার্থী জোবায়ের মাসুমকে আহ্বায়ক ও একই বিভাগের শিক্ষার্থী নুসরাত জাহান বিথীকে সদস্য সচিব করে ৯ সদস্যের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কার্যনির্বাহী কমিটি।

গত সোমবার ( ৩ জুন ২০১৯) রাত ১০টায় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যথাক্রমে মোঃ জাহানুর ইসলাম ও নাজমুন আরা শামীমার স্বাক্ষরিত আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।

আহ্বায়ক কমিটির অন্য কার্যনির্বাহী সদস্যরা হলেন- ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের ইয়ামীম আফতাদ, খাদিজা নাসরিন অর্না, তানজিনা পিয়াস, জুবাইদা বিনু, মোঃ তৌকির নবি জাহিদ এবং আইন বিভাগের শিক্ষার্থী সুফিয়ান জুয়েল।

আহ্বায়ক জোবায়ের মাসুম বলেন, বিশ্ববিদ্যালয় হলো প্রতিভা বিকাশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান। লেখনী হলো তার প্রকাশের মাধ্যম। সেই লক্ষ্যে নিয়মিত সভা, সেমিনার ও কর্মশালা আয়োজনের পাশাপাশি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে।

সদস্য সচিব নুসরাত জাহান বিথী আশাপ্রকাশ করেন যে, এই সংগঠনের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিভা প্রকাশিত হবে। শিক্ষার্থীরা নিজেদের বিকাশ সাধন করতে পারবে।

Top