গোয়াল ছুট গরুর মত বাঁধাহীন নাচতে গিয়ে সড়কে প্রাণ গেল ৩ রোহিঙ্গার

IMG_20190607_180620.jpg

কক্সবাজার প্রতিনিধি ;
গোয়াল ছুট গরুর মত বাঁধাহীনভাবে অনিয়ন্ত্রিত সাউন্ড বক্স বাজিয়ে নেচে-গেয়ে ঈদ আনন্দ করতে গিয়ে ট্রাক উল্টে তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন।
শুক্রবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে টেকনাফের বাহারছরা ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ১ নং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুর মোহাম্মদ,ইদ্রিস, জোবাইর। আহতরা হলেন, বালুখালী রোহিঙ্গা ১নং ক্যাম্পের তৈয়বের ছেলে আব্দুল্লাহ, সালেহ আহাম্মদ ছেলে ইউনুছ, নুকমাল হাকিমের ছেলে রিয়াজ, নুরুল হকের ছেলে শফিক, ইউচুপ আলীর ছেলে মো. কবির, আবুল কাসিমের ছেলে আমান উল্লাহ, সিদ্দিক উল্লার ছেলে নুরুল হক, আব্দুল শুক্কুরের ছেলে আনোয়ার হোসেন, ফয়েজের ছেলে মো. শাহ, হাদির হোসেনের ছেলে নুর আলম, সব্বির আহাম্মদের ছেলে মো. আয়ুব, বশির আহাম্মদের ছেলে মো. রফিক, আহমদ হোসেনের ছেলে রশিদ আহাম্মদ।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, শুক্রবার দুপুরে ঈদ ভ্রমণ উপলক্ষে ট্রাকে করে ২২ জন রোহিঙ্গা নেচে-গেয়ে উল্লাস করে কক্সবাজারে উদ্দেশে যাচ্ছিল। এসময় নাচতে নাচতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মেরিন ড্রাইভের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

টেকনাফের ইউএনও মোহাম্মদ রবিউল হাসান বলেন, চালক বেপরোয়া ট্রাক চালানোর কারণে এ দুর্ঘটনার কবলে পড়েছে। রোহিঙ্গা ক্যাম্পে অন্যান্য নজরদারি বাড়ানো দরকার। যাতে করে রোহিঙ্গারা ক্যাম্প থেকে না বের হতে না পারে সেই ব্যবস্থা নেয়া হবে।

Top