এই বৃষ্টি কিন্তু সাধারণ বৃষ্টি নয়, এটা আল্লাহর আশির্বাদ– মমতা

IMG_20190606_053323.jpg

অনলাইন ডেস্ক ;

গতকাল ধর্মীয় ভাবগাম্ভীর্য মর্যদায় উদযাপন হলো মুসলিম উম্মার খুশির দিন ঈদু উল ফিতর। এই দিন ভারতের পশ্চিমবঙ্গের মুসলিমদের ঈদের বড় জামাতে উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী মমতা বললেন ‘এই বৃষ্টি আল্লাহর আশির্বাদ’

ঈদগাঁহ ময়দানে দেখা গেল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। কলকাতার জাকারিয়া স্ট্রিটের ঈদগাহ ময়দানে এদিন তিনি মুসল্লীদের ঈদের শুভেচ্ছা জানাতে আসেন।

মমলতার আগমনে স্থানীয় মুসলীরা উচ্ছ্বসিত হয়।
মমতা ঊর্দুতে বলেন, আজ ঈদের দিন। আল্লাহর কাছে দোয়া করি, আআপনার পরিবার, আপনার ভবিষ্যত আপনার দেসশের মঙ্গল হোক। আপনাদের ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।

তিনি বলেন, ‘আজ আকাশে একটু বৃষ্টির আভাস দেখা যাচ্ছে। এই বৃষ্টি কিন্তু সাধারণ বৃষ্টি নয়, এটা আপনাদের জন্য আশির্বাদ। আপনারা একমাস রোজা রেখেছেন, অনেক কষ্ট করেছেন, অনেক কষ্টে পুরো মাস অতিক্রম করেছেন আল্লাহ আপনাদের নিশ্চই সে পুরস্কার দেবেন ইনশাল্লাহ।

মমতার সাথে কলকাতার মুসলিম্পাড়ার সখ্য বেশ। মমতার জন্যও জাকারিয়া স্ট্রিট, মির্জা গালিব স্ট্রিট, মার্কুইস ট্রিট পুরো ধর্মতলা ও এসপ্লানেড এলাকার মুসলমান অধিকাবাসীরা নিবেদিতপ্রাণ।

নির্বাচনের সময় মমতার জন্য এইসব এলাকার মানুষেরা ব্যাপক পরিশ্রম করে। স্বাভাবিকভাবেই দুঃখের পাশপাশি খুশির দিনেও মমতা তারা কাছেই পান।

সুত্র ; কালের কন্ঠ

Top