পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ১৪ বিজিবি বিএসএফকে শুভেচ্ছা স্বরুপ মিষ্টি প্রদান করেছে

Naogaon-News-Picture-BGB-Misti-Bitoron-.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি) এর অধীনস্থ সকল কোম্পানী/বিওপি সমূহের মাধ্যমে ভারতের বিএসএফ রায়গঞ্জ সেক্টর এবং অধীনস্থ আরাদপুর ও পতিরাম ব্যাটালিয়নসহ কোম্পানী/ক্যাম্পকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সোমবার শুভেচ্ছা স্বরুপ মিষ্টি প্রদান করেছে বিজিবি।

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ সকল কোম্পানী/বিওপি সমূহের মাধ্যমে রাজশাহী সেক্টর ও ১৪ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডারের পক্ষ থেকে প্রতিপক্ষ ভারতের বিএসএফ রায়গঞ্জ সেক্টর এবং অধীনস্থ আরাদপুর ও পতিরাম ব্যাটালিয়নসহ কোম্পানী/ক্যাম্পকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা স্বরুপ উক্ত মিষ্টি প্রদান করা হয়েছে বলে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনায়ক মোঃ জাহিদ হাসান জানান।

অপরদিকে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ রাধানগর বিওপি’র সীমান্ত পিলার ২৫৩/১০ হতে আনুঃ ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে জামালপুর নামক এলাকায় সোমবার ভোর রাত আনুঃ ৩টা ৪০ মিনিটে অভিযান চালিয়ে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করেছে বিজিবি।

জানাগেছে, ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ রাধানগর বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ এনায়েত হোসেনের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাত আনুঃ ৩টা ৪০ মিনিটে সীমান্ত পিলার ২৫৩/১০ হতে আনুঃ ১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে জামালপুর নামক এলাকায় অভিযান চালিয়ে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করে। যার সিজার মূল্য- ৩৮ হাজার ৪শ টাকা। প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত আটককৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।

Top