অবশেষে ঈদের আনন্দের স্বাদ পেলো মিডিয়ায় ভাইরাল হওয়া হাফেজ জিহাদ

IMG_20190604_105720.jpg

তানভীর রণি, গাজীপুর প্রতিনিধি ;
অবশেষে ঈদের অনাবিল আনন্দ নিয়েই ঈদের অপেক্ষায় গাজীপুর মহানগরীর,টঙ্গী এরশাদ নগর এলাকার আলোচিত, মিডিয়ায় ভাইরাল হওয়া সেই হাফেজ জিহাদসহ আরো কয়েকজনের।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে পর্যায়ক্রমে, নলেজ একাডেমি স্কুলে এলাকার ছিন্নমুল অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে সহযাত্রী ফাউন্ডেশনটি,গাজীপুর।
এ সময় উপস্থিত এতিম হাফেজ জিহাদের সাথে কথা হলে সহযাত্রী ফাউন্ডেশনে সহযোগীতায় তার পরিবারকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে নিউজ ভিশন ৭১ ও মুক্তকণ্ঠ অনলাইন পত্রিকা । নিউজ ভিশনে করা প্রতিবেদন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে ভাইরাল হয়ে গেলে দেশ বিদেশের অনেক হৃদয়বান ব্যক্তি এ প্রতিবেদক ও নিউজ ভিশনের সাথে যোগাযোগ করে তার ঈদের পোশাকের ব্যাবস্থা করেদেন প্রবাসী বাংলাদেশিরা ।


জিহাদের নানা আব্দুল জলিল বলেন,ক্যান্সারে আক্রান্ত হয়ে জিহাদ ছোট থাকা অবস্থায় তার বাবা মারা যায় । আপনারা যারা জিহাদের পাশে দাড়িঁয়েছেন আপনাদের কে অনেক ধন্যবাদ ।

সহযাত্রী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বলেন, ‘প্রত্যেকেরই ইচ্ছে থাকে ঈদে নতুন কাপড় পড়ার; কিন্তু ছিন্নমূল পথশিশুদের এই স্বপ্ন অর্থের অভাবে অধরাই থেকে যায়। আর কেউ যদি তাদের হাতে ঈদের আগে নতুন পোশাক তুলে দেয় তাহলে তাদের আনন্দের সীমা থাকে না। অসহায় ছিন্নমূল শিশুদের মুখে হাসি ফোটাতে আমাদের এ উদ্যোগ। ছিন্নমূল শিশুদের চলার পথকে মসৃণ করা সমাজের প্রত্যেক মানুষের দায়িত্ব। ভবিষ্যতে অসহায় শিশুদের পাশে দাড়ানোর মত এমন কার্যক্রম আরো ব্যাপক পরিসরে করার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

উল্ল্যেখ্য,সহযাত্রী ফাউন্ডেশন একটি সেচ্ছাসেবী সংগঠন। একঝাঁক সেচ্ছাসেবী তরুণ নিরলস সেচ্ছাশ্রমের মাধ্যমে, সমাজের বিত্তবান মানুষগুলোর সহায়তায় দেশের অবহেলিত তুলনামূলক পিছিয়ে পড়া মানুষদের সার্বিক উন্নয়নের স্বার্থে সূদুর প্রসারী পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে।

Top