দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৭, আহত ৮

61512575_2470611849840090_2946493666958508032_n.jpg

মোঃ আবু সঈদ,দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দিরাই-সুনামগঞ্জ রাস্তার গণিগঞ্জ এলাকায় ঢাকা হতে ছেড়ে আসা লিমন পরিবহনের একটি বাস নং-ঢাকা মেট্রো-ব-১৫-০৮০১ দিরাই বাসষ্টেশনে যাত্রী নামিয়ে সুনামগঞ্জ ফেরার পথে ও দিরাই রাস্তা পয়েন্ট থেকে ছেড়ে যাওয়া দিরাইগামী একটি যাত্রীবাহী লেগুনা নং- সিলেট -ছ-১১-২৫৯১ গাড়ী দুইটি গনিগঞ্জ এলাকায় মুখোমুখি সংঘর্ষে লেগুনা চালকসহ ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়েছেন এবং গুরুতর আহত অবস্হায় ৮ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হইয়াছে।
নিহতরা হলেন, (১) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলি গ্রামের মৃত-আলী আকবরের ছেলে লেগুনা চালক মোঃ নোমান (২৪)। লেগুনার যাত্রী (২) মোঃ সাগর মিয়া (১৬) পিতা-ইস্তফা মিয়া, (৩) মিলন মিয়া (১৫), পিতা-ফয়জুল মিয়া, (৪) মোঃ আফজাল মিয়া (১৬) পিতা- মোঃ আলী, সর্ব সাং-দুর্বাকান্দা, ইউনিয়ন -পশ্চিম বীরগাঁও,উপজেলা-দক্ষিণ সুনামগঞ্জ,জেলা-সুনামগঞ্জ ও (৫) রিমেশ চন্দ্র দাশ (২২),পিতা-মনিন্দ্র কুমার দাশ,সাং-নিয়ামতপুর,উপজেলা-শাল্লা,জেলা-সুনামগঞ্জএবং অজ্ঞাতনামা ২জন সহ ঘটনাস্হলেই মৃত্যুবরণ করেন।
নিহতদের সুরতহাল প্রস্তুত করিয়া ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হইয়াছে।
স্হানীয় লোকজনের নিকট থেকে জানা যায় ৮ জনকে স্থানীয় জনতা দ্রুত উদ্ধার করে গুরুতর আহত অবস্হায় সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এর মধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় উদঘাটনের চেষ্টা অব্যাহত আছে। উক্ত বিষয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম প্রয়োজনীয় আইনি ব্যবস্হা গ্রহণ করিতেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল আনুমানিক ৮ টায় ঢাকা থেকে লিমন পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিরাই বাসষ্টেশনে যাত্রী নামিয়ে সুনামগঞ্জ ফেরার পথে অপরদিকে দিরাই পয়েন্ট থেকে দিরাই যাওয়ার পথে একটি যাত্রীবাহী লেগুনা উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসা মাত্র বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সাথে সাথেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডানদিকে পাশ্ববর্তী খাদে পড়ে যায় এবং লেগুনাটি দুমড়ে মুছড়ে বামদিকে পড়ে যায়।
খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশীদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Top