জাবিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম এর আহ্বায়ক কমিটি গঠন

IMG_20190531_195307.jpg

জাবি প্রতিনিধি ;

‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ এর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ইতিহাস বিভাগের শিক্ষার্থী আবির মাহমুদ খবিরকে আহ্বায়ক ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী গিয়াসউদ্দিন মুহাম্মদ মুন্নাকে সদস্য সচিব করে ৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কার্যনির্বাহী কমিটি।
গত ৩০শে মে ২০১৯ রাত ১০টায় বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় সভাপতি মোঃ জাহানুর ইসলাম ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাজমুন আরা শামীমার স্বাক্ষরিত আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।
আহ্বায়ক কমিটির অন্য কার্যনির্বাহী সদস্যরা হলেন- ভূগোল ও পরিবেশ বিভাগের নুসরাত জাহান, প্রত্নতত্ত্ব বিভাগের জাকারিয়া হাবিব হিমেল ও গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিতা কলমদার।

নির্বাচিত আহ্বায়ক কমিটির সদস্যরা বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তরুণ লেখকদের জন্য কাজ করে যাবো। তারা যাতে বিভিন্ন দৈনিক পত্রিকায় লেখার সুযোগ পায় সেই দিকে লক্ষ্য রাখবো।

আহ্বায়ক আবির মাহমুদ খবির বলেন, বিশ্ববিদ্যালয়ের যে কোনো শিক্ষার্থী লেখনীর মাধ্যমে নিজের সুপ্ত প্রতিভার বিকাশ করতে পারে সেজন্যে নিয়মিত সভা, সেমিনার ও কর্মশালা আয়োজনের পাশাপাশি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে।

Top