বিজিসিটিইউবিতে ব্যবসায় অনুষদের ইফতার সামগ্রী বিতরণ

61530014_392501078023711_2663411139823534080_n.jpg

বিজিসিটিইউবি প্রতিনিধি ;

বিজিসি ট্রাস্ট ইউনিভার্র্সিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন অনুষদের বিজনেস স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের উদ্যোগে ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিজনেস স্টুডেন্ট সোসাইটি (বিএসএস) এর সভাপতি ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রনজিৎ কুমার দে এর সভাপতিত্বে বিতরণ কার্যক্রম বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উক্ত ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর আ.ন.ম ইউসুফ চৌধুরী, রেজিস্ট্রার এ.এফ.এম. আখতারুজ্জামান কায়সার, বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী অধ্যাপক সৌমেন চক্রবর্তী, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার, ডেপুটি কন্ট্রোলার মাকছুদুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার, বিএসএস স্যোশাল রেসপনসিবিলিটি ক্লাবের সদস্য এমরান আহমদ তানিম, বোরহান, তাজকির, তন্ময়, জোনায়েদ, ইলিয়াছ, সিফাত প্রমুখ।

প্রধান অতিথি প্রফেসর ড. নারায়ণ বৈদ্য শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে আপনারা আজ যে কাজটি করেছেন তা সত্যিই অনুকরণীয়। এভাবে প্রত্যেকে যদি আমরা যার যার অবস্থান থেকে সমাজের বৃত্তহীন দরিদ্র অনাথ ও অসহায়দের প্রতি এগিয়ে আসি তাহলে আমাদের সমাজে অমূল পরিবর্তন আসবে।

Top