পেকুয়া উপজেলা “ছাত্র যুব কল্যাণ পরিষদ” চট্টগ্রাম’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন।

61290446_666256657178138_8070065458365071360_n.jpg

শাহারিয়ার সানভি, সিটি প্রতিনিধি।

পেকুয়া উপজেলা “ছাত্র যুব কল্যাণ পরিষদ” চট্টগ্রাম এর আয়োজনে উক্ত সংগঠনের প্রয়াত উপদেষ্টামন্ডলী ও সদস্যদের স্মরণে ২৯ মে(বুধবার) বন্দরনগরীর চকবাজার বিসিএস হেল্পলাইন কোচিং এর অডিটোরিয়ামে বিকেল ৪টায় প্রাথমিক পর্যায়ে পবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং পরবর্তী আলোচনা সভা, দোয়া ও ইফতার সম্পন্ন হয়।

উক্ত সংগঠনের সভাপতি মোহাম্মদ সোহেল আজিম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেরন সান স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ড.মোহাম্মদ সানাউল্লাহ ও
প্রধান আলোচক হিসেবে ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী এডভোকেট মোহাম্মদ মহিউদ্দিন।
সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদ্দাম হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সফল সভাপতি সেলিম উদ্দিন, সাবেক সফল সভাপতি বেলাল হোসাইন, শাহজালাল ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার মিজানুর করিম, বিসিএস হেল্পলাইনের পরিচালক আরফাত চৌধুরী,সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য নাছির উদ্দিন,বাহার ওয়ারেচী, সালাউদ্দিন মাহমুদ ও পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ এহ্তেশামুল হক। এতে আরও বক্তব্য রাখেন ইফফাত ফয়সাল ছোটন, ওয়াসিম আকরাম,মো:ইলিয়াছ, শওকত হোসাইন,শাহনেওয়াজ সুমন,মুফিজ সিকদার। এসময় উপস্থিত ছিলেন ,,আতিক আজিজ,মোস্তফা,তৈয়ব,নুর,রিদুয়ান শেখ,শাহজামাল,সহ প্রমূখ নেতৃবৃন্দ।

সর্বশেষ সংগঠনের সাবেক সভাপতি বেলাল হোছাইন প্রয়াত উপদেষ্টামণ্ডলী ও সদস্য সহ সকলের জন্য মুনাজাতের মাধ্যমে দোয়া করেন।

Top