চকরিয়ার ফাসিয়াখালী ইউপির দেড় কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

fasiakhali-up-pic-26-5-19.jpg

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া:

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের বার্ষিক বাজেট ঘোষণা করা হয়েছে। ২৬মে সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বার্ষিক বাজেট অধিবেশনে সভাপতিত্ব করেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: সাহাব উদ্দিন।
ইউনিয়ন পরিষদের বার্ষিক বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব মো: নুরুল কবির। এসময় উপস্থিত ছিলেন ফাসিয়াখালী ইউপি সদস্য যথাক্রমে ১নং ওয়ার্ডের নুরুল হক, ২নং ওয়ার্ডের মুজিবুল হক আজিজ, ৩নং ওয়ার্ডের এহাজার হোসেন, ৪নং ওয়ার্ডের অনিবাশি রঞ্জন দে, ৬নং ওয়ার্ডের নুরুল কবির, ৭নং ওয়ার্ডের মাহবুব আলম, ৮নং ওয়ার্ডের মাহমুদুল করিম, ৯নং ওয়ার্ডের মহিউদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য ১.২ ও ৩নং ওয়ার্ডের শিরিন আক্তান, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের রোজিনা আক্তার এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মুর্শিদা বেগম। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, মসজিদের ইমাম, বিভিন্ন রাজনৈতিকদলের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদের ঘোষিত বাজেটের মধ্যে রয়েছে; চলতি ২০১৯-২০ অর্থ বছরের বার্ষিক বাজেটে আয় ধরা হয়েছে; ক- ১২,৯২,৮০৫ টাকা ও ব্যয় ধরা হয়েছে; ১২,৭৭,২০৫ টাকা। রাজস্ব উদ্বৃত্ত দেখানো হয়েছে ১৫,৬০০টাকা। এছাড়াও উন্নয়ন খাতে আয় এবং ব্যয় ধরা হয়েছে খ- ১,৩৯,৭৯,৭৪৫টাকা।

বাজেটে ইউনিয়ন অবকাঠামো, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট,ব্রীজ-কালভার্টসহ বিভিন্ন বিষয় সংযুক্ত করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার বলে বিভিন্ন উদাহারণ তুলে ধরেন বক্তারা।##

Top