রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮১ বাংলাদেশের রোটা বর্ষ ২০১৯-২০ এর সভাপতিদের ইফতার অনুষ্ঠিত

61307395_315840652663886_5893367155054870528_n.jpg

এস.এম জাকারিয়া ,ঢাবি :

বুধবার (২২ মে ২০১৯) রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮১ বাংলাদেশের রোটারি বর্ষ ২০১৯-২০ এর রোটারেক্টের সকল প্রেসিডেন্ট ও রোটারেক্ট জেলা প্রতিনিধি (ডিআরআর ২০১৯-২০) ইফতার অনুষ্ঠিত হয় গুলশানের কেফে ডি পার্টেক্স ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটা বর্ষ ২০১৯-২০ এর প্রায় ৪০ জনেরও বেশী প্রেসিডেন্ট। যারা এই বর্ষে নিজ নিজ ক্লাবের নেতৃত্ব দিবেন। উপস্থিত ছিলেন রোটা বর্ষ ২০১৯-২০ এর ডিআরআর আবু বকর সিদ্দিক রূপম। যিনি নিজের বর্ষ পরিচালনা করার আগেই কালারফুল ডিআরআর এর খ্যাতাব অর্জন করেছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বর্তমান ডিআরআর (রোটা বর্ষ ২০১৮-১৯) মোঃ সাহাজ উদ্দিন ডালি, রোটা বর্ষ ২০২০-২১ এর ডিআরআর কাউসার আহমেদ রুবেল, রোটা বর্ষ ২০১৯-২০ এর ডিস্ট্রিক্ট সেক্রেটারি ও সাবেক প্রেসিডেন্ট মোঃ মোজ্জাম্মেল হোসেন, সাবেক প্রেসিডেন্টদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাব্বির ইসলাম লিওন, ফকরুল ইসলাম রিফাত, এম এ গাফফার, আবদুল্লাহ আল মাসুম জীম এবং রোটারিয়ান এ আর মল্লিক রনি, জুলফিকার আসাদ দ্বিপ।

ইফতারের পরে সকল প্রেসিডেন্টদের নিয়ে প্রেসিডেন্ট মিট ৩.০ অনুষ্ঠিত হয়। যেখানে ডিআরআর (রোটা বর্ষ ২০১৯-২০) তার বছরের বিভিন্ন প্রোগ্রাম ঘোষণা করেন এবং প্রেসিডেন্টদের বিভিন্ন পরিকল্পনা শুনেন। সকল প্রেসিডেন্টদের পক্ষ থেকে ডিআরআরকে (রোটা বর্ষ ২০১৯-২০) শুভেচ্ছা স্মারক দেওয়া হয়৷

Top