বাগমারায় পুলিশের সুধীজনদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল

unnamed-2-5.jpg

শামীম পারভেজ – রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক, সুধীজন ও গন্যমান্য ব্যক্তিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বাগমারা থানার পুলিশ। আজ শুক্রবার থানা চত্বরে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর পুলিশ সুপার শহীদুল্লাহ বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল,

ভবানীগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ হাতেম আলী, উপজেলা আ’লীগের সহসভাপতি ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বকর মৃধা মনসুর,জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন, বাগমারা থানার ওসি তদন্ত মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও ভবানীগঞ্জ বনিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব প্রাং প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউণিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিক বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃনন্দ, ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Top