বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : মেয়র লিটন

unnamed-1-11.jpg

শামীম পারভেজ – রাজশাহী প্রতিনিধি :

রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের মহাসড়কে উঠে গেছে দেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তে রাজপাড়া থানা আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্যকালে স্থানীয় আওয়ামী লীগের সাবেক নেতা মরহুম আব্দুর রহমান, এফতার হোসেন ও বেলাল হোসেনকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ হাফিজুর রহমান বাবুর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, এ্যাড. আসলাম সরকারসহ রাজপাড়া থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নেন।

Top