কুতুবদিয়ায় সামান্য বিষয় নিয়ে পৃথক পৃথক ঘটনায় আহত-৪

24-00.jpg

নজরুল ইসলাম,
কুতুবদিয়া-কক্সবাজার।

কুতুবদিয়ায় সামান্য বিষয়কে কেন্দ্র করে পৃথক পৃথক ঘটনায় চার জন আহত হয়েছে। আহতরা হলেন, দক্ষিণ ধুরুং অলিপাড়ার তৌহিদুর রহমান (২৭) বড়ঘোপ ঘোনার মোর এলাকার ফোরকান (৩০) লেমশীখালী ইউনিয়নের শাহাজির পাড়ার সাখাওয়াত হোসেন (১৮)ও তার চাচা মাষ্টার মুজিবুর রহমান (৪৫)।
হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টায় সাখাওয়াত হোসেন ও মাষ্টার মুজিবুর রহমান ছুরিকাঘাত হয়ে কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়। একই রাত ১০টার সময় ধুরুং বাজারের কাঠ মিস্ত্রি ফোরকান ও তৌহিদুর রহমান আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক মোজাম্মেল হক । তাদের মধ্যে তৌহিদুর রহমান,ফোরকান,সাখাওয়াত হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সামান্য বিষয়কে কেন্দ্র করে দক্ষিণ ধুরুং অলি পাড়ার মামুন ৭/৮ জন সন্ত্রাসী নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় অতর্কিতভাবে ধুরুং বাজারের কাঠ মিস্ত্রি গিয়াস উদ্দিনের দোকানে হামলা করলে সন্ত্রাসীদের হামলায় ফোরকান ও তৌহিদুর রহমান গুরুতর আহত হয়।
একই দিন বৃহস্পতিবার রাত ৯টায় পৃথক ঘটনায় লেমশীখালী ইউনিয়নের শাহাজির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে এলাকার সন্ত্রাসী জিয়াবুল হকের নেতৃত্বে একদল দূর্বৃত্তের হামলায় ছুরিকাহত হয়ে গুরুত্র জখম হয় ঐ এলাকার সাখাওয়াত হোছাইন নামের এক ব্যক্তি। এসময় তাকে উদ্ধার করতে এসে আহত হন শাহাজির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান।
উভয় ঘটনা সামান্য বিষয়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে হয়েছে নিশ্চিত করেছেন এলাকাবাসী।

Top