নওগাঁর পত্নীতলায় জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

Naogaon-News-Picture-Tottho-Office-er-Alochona-Shova.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

জেলা তথ্য অফিস নওগাঁর আয়োজনে ও উপজেলা প্রশাসন পত্নীতলার সহযোগীতায় বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে বেলা ১১টায় সরকারের সফলতা ও উন্নয়ন বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আবু সালেহ মোঃ মাসুদুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাদ), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সাদেক উদ্দীন আহম্মেদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী সহ সকল কর্মকর্তা, শিক্ষক, এনজিও প্রতিনিধি, সূধীজন প্রমূখ।

সভায় উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওতায় মাননীয় প্রধান মন্ত্রীর প্রদত্ত নির্দেশনা এবং ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়ন লক্ষসমূহ (এসডিজি), ভিশন-২০২১ ও ২০৪১ এর লক্ষ্য ও অর্জন সমূহ, অটিজম, তথ্য অধিকার, মানব পাচার, মাদক, সন্ত্রাস, ধবংসাত্মক ও নাশকতা, গুজব ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ, নৈতিকতা ও মূল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যব্যবহার, পরিবেশ সংরক্ষন সহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আলোচনা সভার পূর্বে জেলা তথ্য অফিসার উপরোক্ত বিষয়ে সাংবাদিকদের নিয়ে উন্মুক্ত আলোচনা করেন।
#######

Top