হাটহাজারীতে ছিনতাইকৃত টাকা উদ্ধার ও ৫ ছিনতাইকারী আটক

60517522_1473698282767079_4470550923474632704_n.jpg

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল
হাটহাজারী চট্টগ্রাম সংবাদদাতাঃ

হাটহাজারীতে বিকাশের ছিনতাইকৃত ৭৭ লক্ষ টাকার মধ্য উদ্ধারকৃত ১২ লক্ষ ৯০ হাজার টাকা জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা বিপিএম (বার) পিপিএম এঁর উপস্থিতিতে মিজাব এন্টারপ্রাইজের সত্বাধিকারী ফিরোজ খানের নিকট স্থানান্তর করেন হাটহাজারী থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাঙ্গীর।

১৯ মে ২০১৯খ্রি. দুপুর ১২টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ টাকা স্থানান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) এ কে এম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, হাটহাজারী সার্কেল, আব্দুল্লাহ-আল-মাসুমসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ০৯ মার্চ ২০১৯খ্রি, রাত অনুমান ০৮.৩৫ টায় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন নুসরাত টাওয়ারের ৭ম তলায় অবস্থিত হাটহাজারী ও ভুজপুরের বিকাশ ডিলারের ফিন্যান্স ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম@ টিপু(৩৮) তার কর্মস্থল মিজাব এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠান হতে ব্যাগভর্তি ৭৭,০০,০০০/- (সাতাত্তর লক্ষ) টাকা নিয়ে ফটিকায় ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা হন। বাসার গেইটে পৌঁছা মাত্র পূর্ব হতে উৎপেতে থাকা সংঘবদ্ধ ও পেশাদার ছিনতাইকারী চক্র তার চোখেমুখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল ও সিএনজিযোগে পালিয়ে যায়।

হাটহাজারী থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আশপাশ এলাকায় অভিযান চালিয়ে সিএনজি চালক মোঃ সালাহউদ্দিন প্রকাশ সরোয়ারকে ঘটনায় ব্যবহৃত সিএনজিসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ আসামীকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকার ১২ লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল ও আটক করা হয়। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

ওসি আরো জানান, শনিবার দুপুরে চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনার উপস্থিতিতে উদ্ধারকৃত ১২ লক্ষ ৯০ হাজার টাকা বিকাশ ডিলার মিজাব এন্টারপ্রাইজের সত্বাধিকারী ফিরোজ খানের নিকট হস্তান্তর করা হয়েছে।

Top