দোয়ারাবাজারে পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি আটক ৪

received_484104388797370.jpeg

এম এ মোতালিব ভুইয়া ঃ

দোয়ারাবাজারে পৃথক পৃথক অভিযান চালিয়ে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৪জন আসামি কে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেমের দিক নির্দেশনায় এসআই আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে এএসআই জামাল মিয়া, এএসআই বজলুল করিমসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় আজ শুক্রবার সিলেট ও দোয়ারাবাজারের বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৪ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ ।

জানা যায় গ্রেফতারকৃতদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের বাদেরগাও গ্রামের মৃত ভূপেন্দ্র কুমার দাশের ছেলে মৃদুল কুমার দাশকে সিলেটের দক্ষিন সুরমা থানা এলাকা হইতে দোয়ারাবাজার থানা পুলিশ গ্রেফতার করে । তাহার নামে চুরি ও ছিনতাইয়ের মামলায় বিজ্ঞ আদালতের দুইটি পরোয়ানা আছে। জানা যায় সে সিলেট শহরে ছিনতাই ও গাড়ি চুরি চক্রের একজন সক্রিয় সদস্য ।

অপর আসামীদের মধ্যে আছে উপজেলার দোহালিয়া ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র আলী হোসেন, নরসিংপুর ইউনিয়নের বালিউড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মাসুক মিয়া এবং পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে শফিকুল ইসলাম । তারা প্রত্যেকে দন্ড বিধি সহ বন আইনের মামলায় পলাতক পরোয়ানা ভুক্ত আসামী ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃআবুল হাসেম চারজন পরোয়ানাভুক্ত আসামি আটকের কথা স্বীকার করে বলেন, চারজনকে শুক্রবার আটক করা হয়েছে।
মৃদুল কুমার দাশকে শুক্রবার সকালে আদালত প্রেরণ করা হয়েছে। তিনজনকে শনিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে ।

Top