রমজান সংযম, ধৈর্য্য ও সহানুভূতিসহ পারস্পারিক সম্পর্ক মজবুতের শিক্ষা দেয়–ব্রিগে: সাজেদুল

received_318192548859693.jpeg

এম শাহীন আলম :
পবিত্র মাহে রমজান সম্প্রীতি, সংযম, ধৈর্য, সহানুভূতি ও পারস্পারিক সম্পর্ক মজবুতের শিক্ষা দেয় উল্লেখ করে খাগড়াছড়ির ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, মাহে রমজান আমাদের হিংসা, বিদ্বেষ ও হানাহানি ভুলে সুন্দর জীবন গঠনের শিক্ষা দেয়। রমজানের সংযম থেকেই আমাদের শিক্ষা নিতে হবে। মিথ্যাচার থেকে বেরিয়ে এসে সত্যকে প্রতিষ্ঠিত করতে হবে। মানুষে মানুষে সাম্প্রদায়িক সম্প্রীতিকে মজবুত করতে হবে।

বৃহস্পতিবার বিকালে জোন সদরে ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা সেনা জোন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার‘এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অন্যান্যের মাধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষন কান্তি দাশ, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুমার বড়–য়া, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এর আগে ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিগণকে নিয়ে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Top