কেউ যদি মাদকের গন্ধ ছড়িয়ে দেয়, সেই গন্ধে আমার নিশ্বাস বন্ধ হয়ে আসলে ইয়াবা কারবারীদের নিশ্বাস বন্দ করে দিবঃওসি প্রদীপ

IMG20190517175824.jpg

ফরহাদ আমিন::


কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপে মাদক প্রতিরোধ কমিটি গঠনে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল শুক্রবার (১৭ মে) বিকালে শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক দীপক বিশ্বাসের সভাপতিত্বে টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রদীপ কুমার দাশ।
প্রধান অতিথি বক্তব্য ওসি প্রদীপ কুমার দাশ বলেন, আমি টেকনাফে থাকি, টেকনাফের ভাত খাই, এখানকার আলো বাতাসেই নিশ্বাস নিই, তাই আমার আশপাশে কেউ যদি ইয়াবা নামক সর্বনাশা মাদকের গন্ধ ছড়িয়ে দেয়, সেই গন্ধে আমার নিশ্বাস বন্ধ হয়ে আসলে আমি তাদের (মাদক কারবারীদের) নিশ্বাস বন্ধ করে দিবো”। মাদক প্রতিরোধ কমিটির সদস্যের দিকে কোন মাদক কারবারী চোখ রাঙ্গিয়ে দেখলে আমি তাদের (মাদক কারবারীর) কে ছিন্নবিন্ন করে ফেলব।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,টেকনাফ মডেল থানার পরিদর্শক অপারেশনস রাকিবুল ইসলাম রকিব, শাহপরীরদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সোনা আলী,টেকনাফ উপজেলা দূর্নীতি প্রতিরোধ দমন কমিটির সভাপতি মাষ্টার জাহেদ হোসেন,আওয়ামীলীগ নেতা রশিদ আহম্মদ শাহপরীরদ্বীপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার কলিম উল্লাহ প্রমূখ।
এসময় শাহপরীরদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির উল্লাহ,ইউপি সদস্য নুরুল আমিন,ফজলুল হক,ছেনুয়ারা বেগমসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত মাদক প্রতিরোধ কমিটির সভাপতি/সম্পাদক ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

Top