উপজেলা পরিষদ নির্বাচন সুন্দরগঞ্জে ১১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

download-1-8.jpg

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ১১ জন প্রার্থী এ পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ১১ জন প্রার্থী নিজে এবং তাদের মনোনীত প্রতিনিধি দ্বারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।
যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, চেয়ারম্যান পদে এরশাদ আলী (স্বতন্ত্র), আহসান হাবীব খোকন (জাপা), মেহেদি মোস্তফা মাসুম (আ’লীগ) পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সফিউল আলম (আ’লীগ), শওকত আলী (স্বতন্ত্র), আব্দুর রাজ্জাক তরফদার (আ’লীগ), শাহাদৎ হোসেন জিকো (স্বতন্ত্র), মহিলা ভাইস চেয়ারম্যান পদে হোসনে আরা বেগম (জাপা), ফেরদৌসি বেগম (জাপা), আল্পনা রানী গোস্বামী (আ’লীগ) ও উম্মে সালমা (আ’লীগ)।

ঘোষিত তফশীল মোতাবেক ২১ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান, ২৩ মে মনোনয়নপত্র বাচাই, ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহার ও ১৮ জুন ভোট গ্রহণ।
উপজেলার ১৫ ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোট সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২১৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ৩৪১ ও মহিলা ১ লাখ ৭৩ হাজার ৮৭৭ জন। মোট ভোট কেন্দ্র ১১১টি।

Top