ইউনিক এর নবনির্বাচিত কমিটির সভাপতি- রিজান এবং সাধারন সম্পাদক- আশিক

received_1092044664339810.png

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব সলিমুল্যাহ্ মুসলিম হলে অবস্থানরত সমাজকলাণ ইনস্টিটিউটের শিক্ষার্থীদের সংগঠন “সোশ্যাল ওয়ার্কাস এসোশিয়েশন অব সলিমুল্যাহ্ মুসলিম হল”(ইউনিক) এর ২০১৯-২০ সময়ের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মো: রিজান আহমেদ এবং সাধারন সম্পাদক- আশিকুর রহমান। এছাড়াও গুরুত্বপূর্ণ পদে রয়েছেন সিফাত বিন সজিব।


গতকাল ( ১৬ ই মে) রাত ১০:৩০ এর দিকে নবাব সলিমুল্যাহ্ মুসলিম হলে ইউনিকের নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন ইউনিকের সাবেক সভাপতি – মো: সোহেল রানা, সাধারন সম্পাদক- মিজানুর রহমান, ইউনিকের উপদেষ্টা এবং সাবেক সভাপতি মো: রনি মৃধা, উপদেষ্টা এবং সাবেক সাধারন সম্পাদক- আব্দুল্লাহ আল মামুন এবং সলিমুল্যাহ্ মুসলিম হলে অবস্থানরত সমাজকলাণ ইনস্টিটিউটের ১ম বর্ষ থেকে মাস্টার্স এর শিক্ষার্থীরা।

নব নিবার্চিত কমিটির গুরুত্বপূর্ণ পদে রয়েছেন সিফাত বিন সজিব(সহ-সভাপতি), রাজু আহমেদ(যুগ্ন-সাধারন সম্পাদক), আব্দুল্লাহ আল মামুন(সাংগঠনিক সম্পাদক), মো: সোলাইমান(দপ্তর সম্পাদক), মোজাম্মেল হক( প্রচার সম্পাদক), আরিফুল ইসলাম সজিব(ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক), ইয়ামিন হোসেন( অর্থ- সম্পাদক), আখতার হোসেন(আপ্যায়ন বিষয়ক সম্পাদক) এবং ইসলাম ভূইঞ্যা(সদস্য)।

নতুন কমিটি ঘোষণাকালে সাবেক সভাপতি এবং সাধারন সম্পাদক বলেন, ” ইউনিকের কমিটি আসলে কোনো রাজনৈতিক কোনো পদ না। প্রতি ইয়ারের সবাইকে সংগঠিত করার জন্য জাস্ট দায়িত্ব দেওয়া হয়েছে। পদ প্রাপ্তরা নিজ নিজ ইয়ারের প্রতিনিধিত্ব করবে। সবার সাথে যোগাযোগ করবে। এর বেশি কিছুই না। এ নিয়ে মন খারাপ করার কিছু নেই”।

ইউনিকের নির্বাচিত সভাপতি এবং সাধারন সম্পাদকেরর সাথে কথা বলে জানা যায়, তারা তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করবে এবং সবার সাথে সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে সংগঠনটির কাজের গতিশীলতা বাড়িয়ে তুলবে।

উল্লেখ্য যে, সলিমুল্যাহ্ মুসলিম হলের সমাজকলাণ ইনস্টিটিউটের সকল শিক্ষার্থী এই সংগঠনের সদস্য এবং সংগঠনের সাবেক সভাপতি এবং সাধারন সম্পাদকরা এর উপদেষ্টা হিসেবে কাজ করেন। বর্তমান উপদেষ্টা হিসেবে রয়েছেন ইসমাইল হোসেন মেহেদী, আবু শানিফ, কাজী আবু সালেহ, রনি মৃধা,আব্দুল্লাহ আল মামুন, মো: সোহেল রানা এবং মিজানুর রহমান।

Top