ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

রাজশাহী জেলা পুলিশের বিশেষ অভিযানে আ*গ্নেয়াস্ত্রসহ মা*দকদ্রব্য উদ্ধার

প্রতিবেদক
নিউজ এডিটর
২৫ মার্চ ২০২৩, ১:০১ পূর্বাহ্ণ

Link Copied!

মোঃ শিবলী সাদিক, রাজশাহী।

রাজশাহীতে বিশেষ অভিযানের অংশ হিসেবে গত ২৩-০১-২০২৩খ্রিঃ রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় রাজশাহী ডিবি কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করা হয়।।

অভিযানে চারঘাট থানাধীন হলিদাগাছী রেলগেট বাজার এলাকা হতে ১) মোঃ আলিম @ কালু (৩৯), পিতা-মৃত আঃ কুদ্দুস, সা- চামটা (দক্ষিনপাড়া), থানা- চারঘাট, জেলা- রাজশাহীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকালে তাহার কাছ থেকে ০১টি লোহার তৈরি ওয়ান শুটার গান আগ্নেয়াস্ত্র, ০১ রাউন্ট গুলি ও ১০০ (একশত) গ্রাম হেরোইন, ১০০ ( একশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে একই এলাকায় অভিযান চালিয়ে ঝিকড়া জোয়ারদার পাড়া গ্রামস্থ ধৃত ১নং আসামীর বসত বাড়ির সামনে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করাকালে ১) মোঃ নকিম উদ্দিন (৬০), পিতা মৃত নাজিম উদ্দিন@ নজু, ২) মোঃ বাবু (২৮) পিতা মোঃ মুনসুর সরকার, উভয় সাং- ঝিকড়া জোয়ারদার পাড়া, থানা-চারঘাট, জেলা রাজশাহী, ৩) মোঃ বুলবুল আলী(৪৭), পিতা-মৃত মাহাতাব উদ্দিন, ৪) মোঃ তুফানি (৩০), পিতা-মোঃ নুরুল ইসলাম, উভয় সাং- শিবগঞ্জ, জেলা -চাঁপাইনবাবগঞ্জ গণদেরকে গ্রেফতার করা হয়।

পরে তাদের হেফাজত হতে ২০০ (দুইশত) বোতল ফেন্সিডিল ও মাদক বহন কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোভ্যানগাড়ি উদ্ধার করা হয়।

এছাড়াও রাজশাহী জেলার গোদাগাড়ী থানা পুলিশের অভিযান পরিচালনাকালে সন্দিগ্ধ ছিনতাইকারী ১) মোঃ রুবেল হোসেন ওরফে সুজন(৩২), পিতা-মোঃ তরিকুল ইসলাম , গ্রাম- চৌদুয়ার (বর্তমান সাং- হরিশংকরপুর) , ২) মোঃ ইমন(২৪), পিতা-মোঃ মজিবর রহমান (সাং- কালিদীঘি কৃষ্ণবাটি) ৩) মোঃ আপেল (৪১), পিতা-মৃত আবুল কাশেম , গ্রাম- বসন্তপুর, ৪) মোঃ আনোয়ার হোসেন উরফে সুমন(২৯), পিতা-মৃত- সৈয়ব আলী , গ্রাম- চৌদুয়ার, সর্বথানা- গোদাগাড়ী, জেলা -রাজশাহীদেরকে গ্রেফতার করেন।

ছিনতাইকারীদের হেফাজত হতে বাদীর ব্যবহৃত মোবাইল ফোন এবং তাদের দেওয়া তথ্য মতে বাদীর ছিনতাই যাওয়া অটোগাড়ীটি গত ২৩-০৩-২০২৩ খ্রিঃ রাত্রী অনুমান 0২.০০ ঘটিকার সময় চাপাইনবাবগঞ্জ জেলাধীন দাড়িয়াপুর হাতাপাড়া গ্রামস্থ মোঃ কামাল হোসেন (২৫), পিতা-মোঃ দুরুল ইসলাম এর বাড়ী হতে অটোগাড়ীটি সর্ম্পূন খোলা অবস্থায় উদ্ধার করা হয়।

171 Views

আরও পড়ুন

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য

মাইশা আক্তার নিশিলার কবিতা “আসক্ত মেঘকণ্যা”

বোয়ালখালীর ৬টি দুস্থ পরিবারে এম এ হাশেম ফাউন্ডেশনের ঘর হস্তান্তর

” আনজুমনে নওজোয়ান ” বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসা শাখার অনুমোদন

শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত