রাজশাহী জেলা পুলিশের বিশেষ কল্যাণ ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

unnamed-1-6.jpg

শামীম পারভেজ – রাজশাহী থেকে

রাজশাহী জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী পুলিশ লাইন্সে এবং পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম(বার)।

এ সময় রাজশাহী জেলায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিশেষ কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে আবাসন ব্যবস্থাপনা, স্বাস্থ্য সেবা, লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়। বিশেষ আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বজায় রেখে চলমান অভিযান জোরদার করাসহ জনবান্ধব ও আধুনিক পুলিশিং ব্যবস্থা নিশ্চিতকরণের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে থেকে কাজ করবে এবং অপরাধমূলক কর্মকা-ে কেউ জড়িত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া তিনি জনসাধারণ যাতে প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে হয়রানির মুখোমুখি না হয় তা নিশ্চিত করার জন্য থানার অফিসার ইনচার্জদের প্রতি বিশেষ নির্দেশনা প্রদান করেন।

Top