বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

received_2280127348921647.jpeg

প্রেস বিজ্ঞপ্তি :
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ অডিটোরিয়ামে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের বর্তমান সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম ও সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসাইন তালুকদার।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের আইন উপ-কিমিটির সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর এপিএস অ্যাডভোকেট জুয়েল আহমেদ, বাংলাদেশ ল’ ক্লাবের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উপদেষ্টা মফিজুর রহমান মিজু, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সংসদের আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাত, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মনির হোসেন প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন সাঈদ, সাংগঠনিক সম্পাদক এম সাচ্ছু আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম তুহিন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া রাসেল সহ বিভিন্ন ল’ কলেজ ও ইউনিভার্সিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের আইন উপ-কিমিটির সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর এপিএস অ্যাডভোকেট জুয়েল আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে সবখানে ছড়িয়ে দিতে হবে। তার আদর্শে সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার কোনও বিকল্প নেই। সংগঠনের সাধারণ সম্পাদক নোমান হোসাইন বলেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ আমাদের প্রাণের সংগঠন। জাতির পিতার আদর্শে গড়া এ সংগঠন সবসময় সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল। শুধু নানা কর্মসূচিই নয়; নানা আন্দোলন সংগ্রামেও এই সংগঠন কার্যকরী ভূমিকা রেখে চলছে। জাতির পিতার আদর্শে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়ে তোলাই আমাদের প্রত্যয়। এই ধারাবাহিকতা বজায় থাকবে। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম বলেন, দেশের কল্যাণে সর্বত্র আমরা প্রস্তুত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন আন্দোলন সংগ্রামে রাজপথে থাকবে সবসময়। মুক্তিযুদ্ধবিরোধী চেতনাকে রুখে দেওয়া হবে। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

Top