টেকনাফে বন্দুকযুদ্ধে এক মাদক পাচারকারী নিহতঃআহত৪

59743059_387252342002925_8778961411276537856_n.jpg

ফরহাদ আমিন:
কক্সবাজারের টেকনাফে সাবরাং আচারবনিয়া লবন মাঠ এলাকায় পুলিশ-বিজিবির যৌথ অভিযানে মাদক চোরাকারবারীদের মধ্যে গোলাগুলির ঘটনায় সিরাজ(২৭) নামে এক ইয়াবা পাচারকারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ২টি এলজি,১২রাউন্ড তাজা কার্তুজ,৮রাউন্ড খালি খোসা ও ৫০ হাজার ইয়াবা উদ্ধার হয়।এসময় বিজিবি ও পুলিশের ৪ সদস্য আহত হয়েছে।নিহত সিরাজ মিয়া সাবরাং আচার বনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।
টেকনাফ ২বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, আটককৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানতে পারে সাবরাং ইউনিয়নের আচারবনিয়া লবণ মাঠ পয়েন্ট দিয়ে ইয়াবার একটি বড় চালান মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করতে পারে ।তাকে নিয়ে বুধবার (১৫ মে) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সাবরাং আচারবনিয়া লবন মাঠ এলাকায় পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালানো হয়।যৌথ বাহিনীর উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিরা এলোপাতাড়ি গুলি চালায়।আত্মরক্ষার্থে পুলিশও বিজিবি পাল্টা গুলি চালায়।উভয় পক্ষের মধ্যে ৫-৭মিনিট গুলি বিনিময় চলে।এক পর্যায়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় সিরাজ মিয়া নামে এক পাচারকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে।কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।ঘটনাস্থল থেকে ২টি এলজি,১২রাউন্ড তাজা কার্তুজ,৮রাউন্ড খালি খোসা ও ৫০ হাজার ইয়াবা উদ্ধার হয় ।
এসময় বিজিবি সিপাহি মোঃ জহিরুল ইসলাম, সিপাহি রানা মিয়া এবং দুই পুলিশ সদস্য আল ফারুক ও হেলাল আহত হয়েছে।আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি আরো বলেন,এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Top