কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন রুহুল আমিন সরকার

60331991_1284231365085796_4107478530281963520_n.jpg

এমডি জাহানুর ইসলাম: দীর্ঘ প্রায় এক বছর অপেক্ষার পর ১৩মে ২০১৯ ঘোষণা করা হল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি। ৩০১ জন বিশিষ্ট এই কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেড়ে ওঠা জনপ্রিয় ছাত্রনেতা মো. রুহুল আমিন সরকার।

১৩ মে শোভন-রাব্বানীর সুপারিশক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানীকে ধন্যবাদ জানান।
তিনি বলেন, ছাত্রলীগ আমার রক্তে, ছোটকাল থেকেই আমি ছাত্রলীগের আদর্শ লালন করি। আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার । আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার আদর্শ। সারা জীবন দেশের জন্য কাজ করে যেতে চাই।”

নব-নির্বাচিত সহ-সভাপতি মোঃ রুহুল আমিন সরকার বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার গত কমিটির স্কুল ছাত্র বিষয়ক উপ- সম্পাদক ছিলেন।
উল্লেখ্য, গত বছরের ১১-১২ মে ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন হয়। এর দুই মাস পর ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি দেয়া হয়।

Top