বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সাতক্ষীরার সন্তান খালিদ হাসান নয়ন

Screenshot_2019-05-14-14-50-59-1.png

শেখ রিপন সাতক্ষীরাঃ
বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে মুক্তিযুদ্ধে নেতৃত্ব প্রদানকারী সংগঠন আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়। কেন্দ্রীয় সম্মেলনের এক বছর পর চূড়ান্ত কমিটি ঘোষণা করা হলো।
এর আগে ২০১৮ সালের ৩১ জুলাই মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন সংগঠনটির সাংগঠনিক নেতা শেখ হাসিনা।
আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটিও অনুমোদন দেয়া হয়।
এদিকে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি পদে মনোনীত হয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান খালিদ হাসান নয়ন। তিনি সাতক্ষীরা পৌরসভার পলাশপোল চৌরঙ্গী মোড় এলাকার বাসিন্দা। মেধাবী ছাত্রলীগ নেতা খালিদ হাসান নয়ন এর আগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
এছাড়া তিনি রাজশাহী বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন। কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে সহ সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় খালিদ হাসান নয়নকে সাতক্ষীরা বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

Top