ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন মুজাহিদুল ইসলাম সোহাগ

60186138_626143261215393_4749854837166833664_n.jpg

এমডি জাহানুর ইসলাম: দীর্ঘ প্রায় এক বছর অপেক্ষার পর ১৩ মে ২০১৯ ঘোষণা করা হয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি। ৩০১ জন বিশিষ্ট এই কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তারুণ্যের বলিষ্ঠ কন্ঠস্বর ছাত্রনেতা মুজাহিদুল ইসলাম সোহাগ।

সোমবার (১৩ মে) শোভন-রাব্বানীর সুপারিশক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক পদে নির্বাচিত হওয়ায় তিনি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার উপর অর্পিত দ্বায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাবো।’

নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ শেরপুর জেলার কৃতি সন্তান। তিনি বাংলাদেশ ছাত্রলীগের গত কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পরিবেশ বিষয়ক উপ- সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ১১-১২ মে ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন হয়। এর দুই মাস পর ৩১ জুলাই রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি দেয়া হয়।

Top