ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীদের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

1557823363_IMG_20190514_142739.jpg

নিউজ ডেস্ক :

ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীদের ৪৮ ঘণ্টার আল্টিমেটাম ছাত্রলীগের নতুন ঘোষিত কেন্দ্রীয় কমিটি ৪৮ ঘন্টার মধ্যে পুনর্গঠন করা না হলে আন্দোলনের হুঁশিয়ারী দিয়েছেন পদবঞ্চিত নেতাকর্মীরা। তাদের অভিযোগ ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব প্রধানমন্ত্রীকে ভুল বুঝিয়ে কেন্দ্রীয় কমিটি গঠন করেছে। দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সংগঠনটির পদবঞ্চিতরা।

ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে উত্তাল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। সকাল থেকেই ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে পদবঞ্চিতরা। এসময় তারা মিছিল নিয়ে মধুর ক্যান্টিনে আসে এবং সংবাদ সম্মেলন করে।

হুঁশিয়ারি দিয়ে পদবঞ্চিত নেতাকর্মীরা বলেন, ছাত্রলীগের শীর্ষ নেতৃত্ব প্রধানমন্ত্রীকে ভুল বুঝিয়ে কেন্দ্রীয় কমিটি গঠন করেছে।

এদিকে কাঙ্ক্ষিত পদ না পেয়ে সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনের পর পদবঞ্চিতদের ওপর হামলা চালায় পদধারীরা। এতে রোকেয়া হলের সাধারণ সম্পাদক শ্রাবন্তি তৃষাসহ বেশ কয়েকজন আহত হয়।

হামলার ঘটনা গঠিত তদন্ত কমিটির প্রধান নাহিয়ান খান জয় বলেছেন, হামলায় জড়িতদের বিচারের মুখোমুখি করা হবে।

এদিকে, ছাত্রলীগের কমিটি নিয়ে মারামারি ঘটনায় উদ্বেগ প্রকাশের কিছু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, কমিটি গঠনের পর এ ধরনের অসন্তোষ স্বাভাবিক ৤

Top