দোয়ারাবাজারে পুলিশ অফিসারদের বিদায়ে নিজে কাঁদলেন, সকলকে কাঁদালেন

60333783_305969750317728_7041182604971737088_n.jpg

এম এ মোতালিব ভুইয়াঃ
অনেকদিন দোয়ারাবাজার থানায় কর্মরত থাকার পর বদলী হলেন দোয়ারাবাজার থানার সহকারী উপপরিদর্শক শিবলু মজুমদার, সহকারী উপপরিদর্শক হারুন অর রশিদ,সহকারী উপপরিদর্শক সুমন অধিকারী ও সহকারী উপপরিদর্শক কবির আহমেদ।

১০মে শুক্রবার রাতে দোয়ারাবাজার থানায় তাদের বিদায় অনুষ্ঠানের মাধ্যমে বিদায় দেয়া হয়। বিদায়ী বেলায় এই চার পুলিশ অফিসার আবেগের জোয়ারে নিজেরা কাঁদলেন এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সকলকে কাঁদালেন। তবে এ কান্না সুহৃদ, শুভাকাঙ্খী ও সহকর্মীদের বিনম্র শ্রদ্ধা আর নিঃসার্থ ভালবাসায় আবেগের সাগরে ভেসে ভেসে চোখের জলে নিজেদের অনুভূতির বহিঃপ্রকাশ ঘটালেন।

সভায় বক্তারা বলেন, সরকারি বিধি মোতাবেক একজন সরকারী কর্মকর্তা কর্মজীবন বদলীযোগ্য। কিন্তু এই চার পুলিশ অফিসার দোয়ারাবাজার থানার সকল অফিসার ও ফোর্সের মনিকোঠায় এমন একটি স্থান দখল করেছেন যা দোয়ারাবাজার থানার পুলিশ কোনদিন বিস্মৃত হবে না।

বিদায়ী চার সহকারী উপপরিদর্শক
তাদের বক্তব্যে দোয়ারাবাজার থানার দায়িত্ব পালনকালে বিভিন্ন স্মৃতির কথা তুলে ধরেন এবং দায়িত্ব পালন কালে তাদের কে সার্বিক ভাবে সহায়তা করায় সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। নিজের বিবেকের কাছে দায়বদ্ধ থেকে সকলকে দ্বায়িত্ব পালনে অনুরোধের পাশাপাশি তাঁদের পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

বিদায়ী অনুষ্ঠানে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাশেম তাঁর বক্তব্যে বলেন যে, এই চার সহকারী উপপরিদর্শক দোয়ারাবাজার থানায় কর্মরত থাকা কালীন সন্ত্রাসী ও অপরাধী গ্রেপ্তারের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ ভূমিকা পালন করেছেন।

এই চার সহকারী উপপরিদর্শক ছিলেন বিনয়ী, সৎ, সদালাপী ও সাহসী পুলিশ অফিসার । তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে থানার আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সহকর্মীদের নিয়ে প্রাণপণ চেষ্টা করে গেছেন।
উল্লেখ্য দোয়ারাবাজার থানার সহকারী উপপরিদর্শক শিবলু মজুমদার ও সহকারী উপপরিদর্শক হারুন অর রশিদ জগন্নাথপুর থানায়, সহকারী উপপরিদর্শক সুমন অধিকারী দিরাই থানায় ও সহকারী উপপরিদর্শক কবির আহমেদ তাহিরপুর থানায় বদলী হয়েছেন।

Top