রংপুর বিভাগে ১২ হাজার ৫’শ কোটি টাকার প্রকল্প বাস্তবায়িত হচ্ছে-পরিকল্পনা মন্ত্রী

59523187_339780636680148_1064264630769025024_n.jpg

স্টাফ রিপোর্টার:

পরিকল্পনা মন্ত্রী এম,এ মান্নান প্রকল্প বাস্তবায়নে সার্বিক নিবির তদারকির জন্য সংশ্লিষ্ট প্রকল্প পরিচালক ও প্রধান প্রকৌশলীদের নিজ নিজ কর্মস্থল এলাকায় সার্বক্ষনিক অবস্থান করার আহবান জানিয়েছেন।

তিনি বৃহষ্পতিবার রংপুর জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে আয়োজিত রংপুর বিভাগের বাস্তবায়নাধীন প্রকল্প সমুহের বাস্তবায়ন অগ্রগতি বিষয়ে পর্যালোচনা সভায় এ আহবান জানান।

তিনি বলেন দায়িত্বশীল কর্মকর্তাগন নিজ কর্মস্থলে থাকলে কাজের গতি বাধাগ্রস্থ হয়না এবং কাজের গুনগতমান ভাল থাকে । বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারীর সভাপতিত্বে পর্যালোচনা সভায় পরিকল্পনা মন্ত্রনালয়ের বাস্তবায়ন পরিবীক্ষন ও মুল্যায়ন বিভাগের সচিব আবুল মনসুর মোহাম্মদ ফয়জুল্লাহ, পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক অবকাঠামো বিভাগের সদস্য (সচিব) আবুল কালাম আজাদ, পরিকল্পনা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নান বক্তব্য রাখেন।

সভায় জানানো হয় রংপুর বিভাগের ৮ জেলায় বর্তমানে ১২ হাজার ৫ শো কোটি টাকা ব্যয়ে ৪৭টি প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এসব প্রকল্প বাস্তবায়িত হলে বিভাগের আর্থ সামাজিক উন্নয়ন সহ যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক সুবিধা সম্প্রসারিত হবে। রংপুর বিভাগের ৮ জেলার জেলা প্রশাসক, জেলা পরিষদেরপ্রধান নির্বাহী, বিভিন্ন দপ্তরের প্রকৌশলীবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তাগন সভায় অংশ নেন।

Top