এনপিএল ক্রিকেট টুর্ণামেন্টের ১ম আসরের ফাইনাল ম্যাচ সম্পন্ন

received_609710079507781.jpeg

আব্দুর রহিম রানা, যশোরঃঃ

নব গঠিত নিসু ফাউন্ডেশন ক্রিকেট ক্লাবের উদ্যোগে জনবহুল জনপদ যশোরের মণিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী খামারবাড়ী স্কুল মাঠে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গত ২৫ মার্চে শুরু হওয়া আসরের ফাইনাল ম্যাচ ২৫ এপ্রিল বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।
এ ক্রিকেট টুর্ণামেন্টে ৪টি দল অংশগ্রহণ করে। ফাইনাল ম্যাচে মোকাবেলা করে সরদার কিংস বনাম মোল্যা সিক্সার্স। সরদার কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মোল্যা সিক্সার্স। সেরা উইকেট দাতা কাজী টাইটান্স এর তরিকুল ইসলাম নিয়েছেন ৬ ম্যাচে ১৭ উইকেট। ৭ ম্যাচে ১৭২, ও ১২ উইকেট নিয়ে সেরা রান সংগ্রাহক ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়।
এ ক্রিকেট টুর্ণামেন্টে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নন্দিত ফুটবল খেলোয়াড় মোঃ আবুল কালাম আজাদ মিলন, স্থানীয় সমাজ সেবক মোঃ আবু তাহের সরদার ও এক সময়ের দাপুটে হাডুডু খেলোয়াড় মাওলানা আব্দুস সাত্তারসহ স্থানীয় গণ্যমান্য সুধিজন উপস্থিত ছিলেন।
এনপিএল’র এ টুর্ণামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে যারা ছিলো দৈনিক নওরোজ, বিডি লাইফ ডট কম, ডেইলি গাজীপুর ডট কম, ডিবিএন নিউজ ডট কম, আলোকিত নিউজ ও ফারাবী এ্যাড মিডিয়া। সার্বিক সহযোগিতায় ছিলো সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশন ও পৃষ্টপোষকতায় ছিলেন নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান।

Top